1. admin@protidinshikhsha.com : protidinshiksha.com :
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:৪৭ পূর্বাহ্ন

করোনা ছাড়েনি সুরজিৎ পরিবারকে ও!

  • প্রকাশিত মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ১১৪ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্কঃ করোনার থাবা এবার টলিপাড়াতেও । আক্রান্ত হয়েছেন ছোটপর্দার পরিচিত অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায়। সঙ্গে করোনা পজিটিভ তার স্ত্রী ও মেয়ে।

আপাতত হোম আইসোলেশনে তাদের চিকিৎসা চলছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই খবর জানিয়েছেন তার মেয়ে দেবপ্রিয়া।

ছোটপর্দার ধারাবাহিকে নিয়মিত দেখা যায় পঞ্চাশোর্ধ্ব সৌম্যদর্শন এই অভিনেতাকে। সাবলীল অভিনয়ে তিনি দর্শকদের মাঝে বেশ প্রিয় হয়ে উঠেছেন।

বর্তমানে তিনি জনপ্রিয় ধারাবাহিক ‘কোড়া পাখি’র একটি চরিত্রে অভিনয় করছিলেন। জানা গিয়েছে, আনলক পর্বে টলিপাড়ার কাজ শুরু হতেই তিনি চলে গিয়েছিলেন শুটিং ফ্লোরে।

নিয়ম মেনেই প্রতিদিন শুটিং করেছেন। তা সত্ত্বেও করোনার কামড় থেকে মুক্তি পেলেন না।

সূত্র জানায়, দিনকয়েক আগে সুরজিৎ বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী অসুস্থ হয়ে পড়েন। সর্দি-কাশি, জ্বর, গলা ব্যথা হয় তার। সোয়াব টেস্ট করানো হয়।

রিপোর্টে করোনা পজিটিভ আসে। এরপর পরিবারের বাকি দুই সদস্যেরও করোনা রিপোর্ট পজিটিভ হয়েছে। তিনজনই বাড়িতে থেকে চিকিৎসা করাচ্ছেন।

সুরজিৎ বন্দ্যোপাধ্যায়ের মেয়ে দেবপ্রিয়া ফেসবুক পোস্টে লিখেছেন যে, টানা তিনমাস লকডাউনের জেরে সংসারে আর্থিক সঞ্চয় ফুরিয়ে আসছিল।

তাই কিছুটা বাধ্য হয়েই তার বাবা শুটিং ফ্লোরে ছুটেছিলেন। সেখানে নিয়মিত স্যানিটাইজ করা হতো, সকলে স্বাস্থ্যবিধি মেনেই কাজ করছিলেন।

তা সত্ত্বেও কীভাবে সংক্রমণ ছড়াল, তা ভেবে পাচ্ছেন না কেউ। দেবপ্রিয়ার মতে, আমরা তিনজনই মনে হয় রাজ্যে গোষ্ঠী সংক্রমণের প্রথম শিকার।

করোনা আক্রান্ত সুরজিতের আপাতত বেশ কয়েকদিন টলিপাড়ার কাজে ফেরার সম্ভাবনা নেই। ‘কোড়া পাখি’ ধারাবাহিকে তাহলে কি তার চরিত্রে অন্য কাউকে নিয়ে নেওয়া হবে?

এই প্রশ্নের উত্তরে ধারাবাহিকের অন্যতম স্রষ্টা লীনা গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, সুরজিৎ অভিনীত চরিত্রের শুটিং শেষ হয়ে গিয়েছে বেশ কয়েকদিন আগেই।

তবে সুরজিৎ শুটিং ফ্লোরে কাজ করেছেন বলে আলাদা করে গোটা সেটটা স্যানিটাইজ করে তবেই নতুন করে শুটিং হবে বলে স্টুডিও পাড়ার খবর।

সূত্র: সংবাদ প্রতিদিন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
২০২০ প্রতিদিন শিক্ষা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার