1. admin@protidinshiksha.com : protidinshiksha.com : protidinshiksha.com
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

দোহারে যানজট নিরসনে উপজেলা প্রশাসনের আলোচনা সভা

  • প্রকাশিত: রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৯৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: ঢাকার দোহার উপজেলায় যানজট নিরসনে উপজেলা প্রশাসনের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার বেলা ১১টায় উপজেলা সভাকক্ষে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদের সভাপতিত্বে যানজট নিরসন ও উপজেলার প্রাণকেন্দ্র জয়পাড়া এলাকার প্রধান সড়কে ইজিবাইক এবং যত্রতত্র মোটরসাইকেল, মালবাহী গাড়ীর পাকিংয়ের চাপ কমাতে কার্যকরী পদক্ষেপ নেওয়া হয়েছে। যানজট নিরসনে আগামী ১ নভেম্বর থেকে এটি কার্যকর করা হবে।
উপজেলা মাসিক আইন-শৃঙ্খলা কমিটরি গৃহীত নীতিমালার আলোকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যান চলাচলে শৃঙ্খলা ও যানজট নিরসনে আনার লক্ষ্যে এ কার্যক্রম শুরু হচ্ছে।
এ বিষয়ে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদ বলেন, উপজেলার প্রাণকেন্দ্র জয়পাড়া থানার মোড় থেকে ওয়ার ব্যাংক মোড় হয়ে জয়পাড়া কলেজ মার্কেট পর্যন্ত কোনো যত্রযত্র গাড়ী পাকিং, রিক্সা, ব্যাটারীচালিত ইজিবাইক, সিএনজি ও ফুটপাতে দোকান বসাতে বিরত থাকতে নির্দেশ দেয়া হয়েছে। ব্যত্যয় ঘটলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
মাসিক সভায় উপস্থিত ছিলেন- দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল, ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মো.ফজলুল হক, দোহার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান টিপু, জয়পাড়া বাজার বনিক বহুমুখি সমিতির সভাপতি মো.আজাদ হোসেন খান, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি, জয়পাড়া পূর্ব বাজার বনিক সমিতির সভাপতি আলমগীর চৌধুরী, সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন, হাসপাতাল সড়ক ব্যবসায়ী সমিতির সভাপতি মো.হাসেম, সাধারণ সম্পাদক মো.নুরু মোল্লা, মেঘুলা বাজার বনিক সমিতির সভাপতি কাজী রুবেল, পরিবহন নেতা সবুজ মাঝি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ওয়েবসাইট নকশা: মাল্টিকেয়ার