1. admin@protidinshiksha.com : protidinshiksha.com : protidinshiksha.com
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৩৮ অপরাহ্ন

৮ বছর পর মিউজিক ভিডিওতে নিরব, সঙ্গে প্রমি

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৪১ বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক:ঢাকাই সিনেমার চিত্রনায়ক নিরব সিনেমার বাইরেও নিজেকে ব্যস্ত রেখেছেন নানা বিজ্ঞাপনের কাজে। এবার দীর্ঘ সময় পর ক্যামেরার সামনে দাঁড়ালেন মডেল হিসেবে।রাজধানীর গুলশানের একটি অভিজাত রেস্তোরায় আজ একটি মিউজিক ভিডিওর শুটিংয়ে অংশ নেন ‘আব্বাস’ খ্যাত এই চিত্রনায়ক। ‘হৃদয়ে তোমার ঠিকানা’ শিরোনামের এ গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন, সুর ও সংগীত পরিচালনা করেছেন অদিত। গানটিতে কণ্ঠ দিয়েছেন তামান্না প্রমি ও পাপন (কলকাতা)। নিরবের সঙ্গে ভিডিওতে জুটি বেঁধেছেন প্রমি নিজেই। গান ভিডিওটি পরিচালনা করছেন শাহরিয়ার পলক (প্রেক্ষাগৃহ)।

এই গান ভিডিওর মাধ্যমে প্রায় ৮ বছর পর মিউজিক ভিডিওর মডেল হলেন নিরব। এর আগে সর্বশেষ ২০১২ সালে কাজী শুভর একটি গানে তাকে দেখা গিয়েছিলো।

নিরব বলেন, সত্যি বলতে অনেকদিন পর অন্যরকম একটা আমেজে কাজ করছি। পলকের কাজ আমার বেশ পছন্দের। গানের কথার সঙ্গে সুন্দর করে গল্প বলতে পারে সে। সবকিছু মিলিয়ে দারুণ এক অভিজ্ঞতা।

খুব শিগগিরই গান ভিডিওটি ইউটিউবে অবমুক্ত করা হবে বলে জানা যায়।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে নিরব অভিনীত ‘ক্যাসিনো’ সিনেমাটি। এতে নিরবের বিপরীতে দেখা যাবে শবনম বুবলীকে। অন্যদিকে বন্ধন বিশ্বাস পরিচালিত নতুন একটি ছবির জন্য এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন নিরব ও অপু বিশ্বাস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ওয়েবসাইট নকশা: মাল্টিকেয়ার